Tech Launch

35 ঘন্টা ব্যাটারি সহ Noise Nerve Pro নেকব্যান্ড ইয়ারফোন ভারতে লঞ্চ হয়েছে, দেখে নিন দাম কত?

Noise Nerve Pro-এর 10 মিটার পর্যন্ত ওয়্যারলেস রেঞ্জ রয়েছে বলে দাবি করা হয়েছে।

Noise Nerve Pro

Noise Nerve Pro নেকব্যান্ড-স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোনগুলি শনিবার ভারতে লঞ্চ করা হয়েছে। তারা দ্রুত এবং স্থিতিশীল সংযোগের জন্য ব্লুটুথ v5.2 প্রযুক্তি সংযোগ করেছে। কোম্পানি দাবি করেছে যে এই ওয়্যারলেস ইয়ারফোনগুলি প্রতি চার্জে 35 ঘন্টা নিরবচ্ছিন্ন প্লেব্যাক টাইম সরবরাহ করতে পারে। উপরন্তু, তাদের Instacharge দ্রুত চার্জিং প্রযুক্তি 10 মিনিটের চার্জের সাথে 10 ঘন্টা পর্যন্ত খেলার সময় অফার করে বলে জানা গেছে। নয়েজ নার্ভ প্রো-তে একটি মাইক্রোফোন সহ একটি ইন-লাইন রিমোট রয়েছে। তদুপরি, এই ইয়ারফোনগুলিতে বহনযোগ্যতার জন্য চৌম্বকীয় ইয়ারবাড রয়েছে।

Noise Nerve Pro এর মূল্য, প্রাপ্যতা

Noise Nerve Pro ফ্লিপকার্টে 899 টাকার প্রারম্ভিক মূল্যে উপলব্ধ। এই নয়েজ নেকব্যান্ড ইয়ারফোনগুলি সায়ান ব্লু, নিয়ন গ্রিন এবং জেট ব্ল্যাক রঙে পাওয়া যায়।

Noise Nerve Pro এর স্পেসিফিকেশন, বৈশিষ্ট্য

এই ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোনগুলির ব্যাটারি 35 ঘন্টা পর্যন্ত থাকে বলে জানা গেছে। এর ইন্সটাচার্জ ফাস্ট চার্জিং ফিচারটি 10 মিনিটের চার্জের সাথে 10 ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ যোগ করবে বলে জানা গেছে। কোম্পানি দ্রুত এবং নির্ভরযোগ্য সংযোগের জন্য Bluetooth v5.2 প্রযুক্তি অন্তর্ভুক্ত করেছে। নয়েজ নার্ভ প্রো ইয়ারফোনগুলির 10 মিটার পর্যন্ত ওয়্যারলেস রেঞ্জ রয়েছে বলে জানা গেছে। ব্যবহারকারীরা এই ব্লুটুথ ইয়ারফোনগুলিকে একই সময়ে দুটি ডিভাইসের সাথে যুক্ত করতে পারবেন।

Noise Nerve Pro-তে কলের জন্য একটি মাইক্রোফোন সহ ইন-লাইন নিয়ন্ত্রণ ব্যবস্থা রয়েছে। এছাড়াও, তাদের এনভায়রনমেন্টাল সাউন্ড রিডাকশন (ESR) প্রযুক্তি বাহ্যিক শব্দ নির্মূল করে স্পষ্ট যোগাযোগ প্রদান করে। এই নেকব্যান্ড ইয়ারফোনগুলিতে in-the-ear ডিজাইন সহ ম্যাগনেটিক ইয়ারবাড রয়েছে। তাছাড়াও এটি IPX5-রেটেড যা ইয়ারফোনগুলিকে ঘাম এবং জলের স্প্ল্যাশ থেকে রক্ষা করে, তাই এটি ওয়ার্কআউট এবং জগিংয়ের জন্য আদর্শ হতে পারে।

আরও পড়ুন:-

Apple কোম্পানি বিশেষ ডিসকাউন্ট মূল্যে অ্যাপল আইপ্যাড এবং ম্যাক কম্পিউটার দিতে চলেছে, শর্তাবলী দেখে নিন

Tech Waping Desk

Tech Waping is a leading technology news and gadgets related website. We cover the latest news related to Telecom, Gadgets, Cars etc.

Related Articles

Back to top button